কক্সবাজার যাওয়ার পথে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, মৃত্যু বেড়ে ৫

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৯৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: প্রাইভেটকারে কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আধুনগর এলাকায় ট্রাক চাপায় মৃত্যু বেড়ে পাঁচ জনে দাঁড়িয়ে। গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন হুমায়ান (২৫) নামে অপর একজেনের মৃত্যু হয়ে।

সোমবার (২১ মার্চ) দুপুুর সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, এদিন (২১ মার্চ) ভোর ৫টায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহতদের অপর দুজনের নাম মো. হারুন (৩০) ও সাইদুল ইসলাম (৩৩) বলে নিশ্চিত হওয়া গেলেও বাকি দুজনের নাম-পরিচয় জানা যায়নি।

তিনি জানান, হুমায়ান লোহাগাড়ার আব্দুল মাজের ছেলে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, নিহত হারুন ও সাইদুলের বাড়ি লোহাগাড়া উপজেলায়। তারা পাঁচজন মিলে ভোরে চট্টগ্রাম শহর থেকে প্রাইভেটকারে কক্সবাজার যাচ্ছিলেন। লোহাগাড়া উপজেলার আধুনগর বাগান বাড়ির সামনে পৌঁছালে প্রাইভেটকারটিকে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা ট্রাকটি সজোরে ধাক্কা দেয়। এতে কারটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন। আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ওসি আরো বলেন, দুর্ঘটনার পর পরই ঘাতক ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে গেছে। চালক ও হেলপারকে আমরা আটকের চেষ্টা করছি। নিহতদের পরিচয় শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তরের ব্যবস্থা নিচ্ছি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain