শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

অগ্রণী তরুণ সংঘের ঈদ পূনর্মিলনী সভা অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৮ মে, ২০২২
  • ৮৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::সিলেট নগরীর সুবিদবাজারস্থ লন্ডনী রোডের অগ্রণী তরুণ সংঘের ঈদ পূনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ মে) রাতে সংঘের কার্যালয়ে এই ঈদ পূনর্মিলনীর আয়োজন করা হয়।
অগ্রণী তরুণ সংঘের সভাপতি মো. জহিরুল ইসলাম মিশুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার পরিচালনায় সভায় অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ রহমান ইলিয়াছ, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জয়নাল আহমদ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি রানা শেখ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাছিত রুম্মান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক সাইফুর রহমান সাইফুর।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লন্ডনী রোড পঞ্চায়েত কমিটির সভাপতি আব্দুল খালিক, সিলেট অনলাইন প্রেসক্লাবে পাঠাগার সম্পাদক মবরুর সাজু, অগ্রনী তরুন সংঘের সাবেক সভাপতি রাসেল আহমদ চৌধুরী রাজু।
ঈদ পূনর্মিলনী সভায় বক্তারা বলেন, সম্মিলিত প্রয়াসে দেশকে এগিয়ে নিতে হবে। তরুণ প্রজন্মের কাছ থেকেই নেতৃত্ব আসতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দেশকে এগিয়ে নেয়ার জন্য দরকার তরুণ নেতৃত্ব দরকার। সোনার বাংলা খ্যাত দেশটি যখন ২০৪১ সালের মধ্যে ‘উন্নত বাংলাদেশ’ হওয়ার স্বপ্ন দেখছে। ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের মাধ্যমে একটি উদ্ভাবনী দেশ হিসেবে বিশ্বমণ্ডলে পরিচিত হতে চাচ্ছে। তখন সময় এসেছে দেশের সব গুরুত্বপূর্ণ অংশীদারদের তাদের নিজেদের দায়িত্ব, কর্তব্য ও করণীয় সম্পর্কে জানার ও সে অনুযায়ী প্রয়োজন। বক্তারা বলেন, বাংলাদেশের উন্নয়নের এই যাত্রায় দেশের তরুণ সমাজের গুরুত্ব অপরিসীম। তাই ভবিষ্যৎ বাংলাদেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশীদার, দেশের তরুণ সমাজকে তার অংশগ্রহণ ও নেতৃত্ব নিশ্চিত করতে হবে।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সাবেক ব্যক্তিগত সচিব বিপুল কান্তি তালুকদার, অগ্রনী তরুণ সংঘের মো. এমদাদুল হক লিপন, আবু সালেহ মোহাম্মদ জাকারিয়া, রাশেদুজ্জামান রাশেদ, আবুল কাইয়ুম আহাদ রুহিন, মাহিম, সোহান, হাসান, রানা, জাবের, মুন্না প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain