শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

কানাইঘাটের রাজাগঞ্জে ৫৮০ পরিবারে খাদ্য সামগ্রী, টিন ও হাড়িপাতিল বিতরণ সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৩ মে, ২০২২
  • ৯০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট কানাইঘাট উপজেলাধীন রাজাগঞ্জ ইউনিয়নে পিপলস ইমপ্রুভমেন্ট সোসাইটি অব বাংলাদেশ (পিসব) এর উদ্যোগে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় সহসভাপতি শায়খুল হাদীস আল্লামা উবায়দুল্লাহ ফারুক এর ব্যবস্থাপনায় ৫৮০টি পরিবারে ২হাজার টাকা মূল্যের খাদ্যসামগ্রী, ১০টি পরিবারে টিন এবং ১০টি পরিবারে হাড়িপাতিল বিতরণ করা হয়।

আজ ২৩ মে বিকাল ০৩ঘটিকায় স্থানীয় শিকদার ফাউন্ডেশন কলেজ মাঠে অনুষ্ঠিত সভা পিসব এর সাধারণ সম্পাদক মাও. ইমরান হাবিবীর সভাপতিত্বে এবং মাও. নজরুল ইসলাম ও মাও. ইমরান হুসাইন এর যৌথ পরিচালনায়

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শায়খুল হাদীস আল্লামা উবায়দুল্লাহ ফাররুক। তিনি বলেন, মুফতী ইমরান হাবিবী তার সংগঠনের তরফ থেকে এধরণের ব্যয়বহুল প্রোগ্রামের আয়োজন করায় আমি অত্যন্ত আনন্দিত। আমি আশাকরি পিসবের মাধ্যমে এদেশের হতদরদ্রি মানুষের মুখ উজ্জ্বল হবে। বন্যায় ক্ষতিগ্রস্তদের মানুষের মাঝে শুধু খাদ্যসামগ্রী বিতরণ করেই আমাদের দায়িত্ব শেষ নয়। সরকার, সামাজিক সেবামূলক সংগঠন ও বিত্তবানরা ক্ষতিগ্রস্ত পরিবারে পাশে দাঁড়ানো খুবই জরুরী বিষয়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজাগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান মাও. শামসুল ইসলাম, মাও.লুকমান আহমদ, মাও. নূর আহমদ কাসেমী, মুফতি ইবাদুর রহমান, মাও. হেলাল আহমদ, হাফিজ মাও.ফখরুল ইসলাম,হাফি আব্দুল লতিব, মাও. হাবীব আহমদ মাসুম, মাও. লুকমান আহমদ, পিসব সিলেটের প্রতিনিধি মাও. আশরাফ উদ্দীন, মুফতী এহসানুল্লাহ, প্রমুখ।
পরিশেষে অনুষ্ঠানের সভাপতি মুফতি ইমরান হাবিবী এর বক্তব্য পরবর্তী ত্রাণ বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain