শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

শাহজালাল (রহঃ) এর ৭০৩তম উরুস উপলক্ষে জালালপুরে মতবিনিময় অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৭১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ:: হযরত শাহজালাল (রহঃ) ৭০৩ তম উরুস উপলক্ষে এক দাওয়াতি কাফেলার পক্ষ থেকে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুরে তাকির মহল গ্রামের চুনু মিয়ার বাড়িতে গতকাল ১৩ জুন সোমবার মতবিনিময় অনুষ্ঠিত হয়।
৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া প্রধান অতিথির বক্তব্যে বলেন, চিরাচরিত প্রথানুযায়ী আগমী ১৯ ও ২০ জুন মোতাবেক ৫ ও ৬ আষাঢ়, রোজ- রোববার ও সোমবার হযরত শাহজালাল মজররদ ইয়ামনী (রহঃ) এর উরুস মোবারক উদযাপিত হবে। ১৯ জুন দিবরাগত রাত ৩টায় ১৫ মিনিটে উরুস মোবারকের শেষ মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হবে।
উরুস মোবারক সফল করতে ভক্ত ও আশেকানদের জিকিরের সাথে দলে দলে যোগদান করার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি শেখ জালাল ফরিদ উদ্দীন, দরগাহ মহল্লার বাসিন্দা মোহাম্মদ আব্দুস সত্তার পাকি মিয়া, জিন্দাবাজারের ব্যাবসায়ি আফজাল হোসেন অন্তো, আজিজুর রহমান খোকন সহ ভক্তবৃন্দ।
পরে ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের দাওয়াতী কাফেলার অংশ হিসেবে জালালপুরস্থ হযরত শাহ কামাল (রহ.) আশার মোকামে এবং ঢাকাদক্ষিণ কৈলাশটিলার হযরত শানুর শাহ রহ. আসনে গিলাফ প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain