শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা আতিক

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ৬৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট বাসী সহ দেশে-প্রবাসের অবস্থানরত সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান আতিক।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ যেমনি আনন্দের বার্তা দেয় ঠিক তেমনিভাবে শিক্ষা দেয় মহান আল্লাহর আদেশ নিষেধ পালনের প্রতি নিজেকে উৎসর্গ করার। তাই ঈদুল আযহার প্রকৃত মহত্ত্ব ও তাৎপর্য লালন করতে শিখতে হবে। ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায়দের পাশে দাঁড়াতে হবে।
ঈদের আনন্দ নিরাপদে উদযাপনের পাশাপাশি সকলকে মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুসরণ এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain