অব্যাহত বিদ্যুৎ বিপর্যয়ে দেশ ভয়াবহ পরিস্থিতির দিকে যাচ্ছে”

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৮৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, কথায় কথায় বিএনপি এবং জিয়া পরিবারের সমালোচনা করা ছাড়া আওয়ামী লীগের আর কোন কাজ নেই। আওয়ামী লীগের এক নেতা তারেক রহমানকে নিয়ে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দিয়েছেন। যা ক্ষমার অযোগ্য। অভিলম্বের তার এই বক্তব্য প্রত্যাহার করে দেশবাসীর কাছে ক্ষমা চাইতে হবে।

নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ জনগগনের কথা ভাবে না। তারা দেশকে আজ কোথায় নিয়ে গেছে। অযোগ্য সরকারের কারনে দেশ আর ভয়াবহ পিরিস্থিতির দিকে যাচ্ছে। দেশ মানুষ সরকারের অনৈতিক কর্মকান্ডে আজ অতিষ্ঠ। আওয়ামী লীগের নেতাদের কথা শুনলে মনে হয় দেশে বিদ্যুতের প্রেগনেনসি চলছে। কিন্তু দেশের বাস্তব চিত্র আজ ভিন্ন। চলমান অব্যাহত বিদ্যুৎ বিপর্যয়ে দেশ ভয়াবহ বিপর্যয়ের দিকে যাচ্ছে। জনগনের মনে যে ক্ষোভ সৃষ্টি হচ্ছে তার ভয়াবহ বিষ্ফোরণ হবে। তখন আর পালাবার রাস্তাও খোঁজে পাবে না।

সোমবার রাতে সিলেট মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে ঈদ পরবর্তী এক সভায় বক্তারা এসব কথা বলেন।

মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী’র সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় দ্রুততম সময়ের মধ্যে মহানগরীর প্রতিটি ওয়ার্ড বিএনপির কমিটি পুনঃগঠনের সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির শাহীন, ফরহাদ চৌধুরী শামীম, জিয়াউল গণি আরেফিন জিল্লুর, রেজাউল হাসান কয়েস লোদী, হাবিবুর রহমান হাবিব, এমদাদ হোসেন চৌধুরী, রোকসানা বেগম শাহনাজ, আজমল বকত সাদেক, সদস্যবৃন্দের মধ্যে জিয়াউল হক জিয়া, মাহবুব কাদির শাহী, আমির হোসেন, আতিকুর রহমান সাবু, সৈয়দ তৌফিকুল হাদী,হুমায়ুন আহমদ মাসুক, মুকুল আহমদ মোর্শেদ, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আকতার রশিদ চৌধুরী, আফজল উদ্দিন, শামীম মজুমদার, মতিউল বারী খোর্শেদ, আবুল কালাম,নাজমুল ইসলাম, মাহবুব চৌধুরী, সৈয়দ সাফেক মাহবুব প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain