শিরোনাম :
লামাকাজীতে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ পরিবেশের ভারসাম্য রক্ষায় ঔষধি গাছ রোপনের বিকল্প নেই-অধ্যক্ষ সুজাত আলী রফিক সিলেটে বজ্রসহ বৃষ্টি অব্যাহত-আবহাওয়া অফিসের সর্তকতা বিশ্বায়নের যুগে কারিগরি শিক্ষার বিকল্প নেই: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী ঈদুল আযহা উপলক্ষে জাফলং পর্যটন কেন্দ্রের সার্বিক ব্যবস্থাপনা বিষয়ে বিশেষ সভা অনুষ্ঠিত সিলেট নগরীতে তিনঘণ্টার বৃষ্টিতে ফের জলাবদ্ধতা এমসি কলেজে তাহিরপুর ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন হবিগঞ্জে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নারী নিহত সিলেটে বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস পালন সিলেটে সংবাদ সম্মেলন-জন্মবধির ও মারাত্মক বধিরদের চিকিৎসায় আলোকবর্তিকা ‘কক্লিয়ার ইমপ্লান্ট’

সিলেট ওসমানীতে পাখির ধাক্কায় লন্ডনগামী বিমান বিকল

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১১১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পাখির ধাক্কায় বিকল হয়ে পরেছে যুক্তরাজ্যগামী বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ।

রবিবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকা থেকে আসা উড়োজাহাজটি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় এ ঘটনা ঘটে।

এমনটি নিশ্চিত করেছেন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদ বলেন, বার্ডহিটের কারণে বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ক্ষতিগ্রস্ত হয়েছে। ঢাকা থেকে ইঞ্জিনিয়াররা এসে কী ক্ষয়ক্ষতি হয়েছে তা পরীক্ষা নিরীক্ষা করছেন।

হাফিজ আহমদ বলেন, বিমানন্দরে যাতে পাখি না ঢুকতে পারে এ ব্যাপারে আমাদের নিয়মিত নজরদারি রয়েছে। ফ্লাইট উড্ডয়ন বা অবতরণের সময় পাখি বিপদসীমায় ঢুকে পরলে শ্যুট করে মেরে ফেলা হয়। কিন্তু কখন হঠাত করে পাখি উড়োজাহাজের একেবারে কাছাকাছি চলে যায়। এরকম সময় শ্যুটার বা পাইলটের কিছু করার থাকে না।

পাখির আঘাতের কারণে লন্ডনগামী ফ্লাইটটি ছেড়ে যেতে পারেনি জানিয়ে তিনি বলেন,সকাল ৯.৪০ মিনিটে বিমানটি যাত্রী নিয়ে যুক্তরাজ্যের উদ্দেশ্যে ওসমানী বিমানবন্দর ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু এখনও এটি এখানে আটকা আছে।

ইঞ্জিনিয়াররা বিকল হওয়া উড়োজাহাজ মেরামত করে গ্রীন সিগনাল দেয়ার পর ফ্লাইটটি উড্ডয়ন করবে বলে জানান তিনি।

এদিকে, সকালের ফ্লাইট দুপুর পর্যন্ত ছেড়ে না যাওয়ার বিপাকে পরেছেন লন্ডনগামী যাত্রীরা। যাত্রীরা বিমানবন্দর লাইঞ্জেই অপেক্ষমাণ আছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain