শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটের রাজপথ কাঁপালো সিলেট মহানগর বিএনপি

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকার পরও সিলেটের রাজপথে শক্তি প্রদর্শন করেছে সিলেট মহানগর বিএনপি। দলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালীর মাধ্যমে মিছিল- স্লোগানে রাজপথ কাঁপিয়েছে তারা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার বিকেল তিনটায় নগরীর রেজিষ্ট্রারী মাঠে থেকে আনন্দ র‌্যালীটি নগরের বিভিন্ন পয়েন্ট অতিক্রম করে আম্বরখানা পয়েন্টে গিয়ে শেষ হয়। এসময় স্লোগানে-স্লোগানে মুখরিত হয় পুরো এলাকা।

শোভাযাত্রায় বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির, সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাউয়ুম জালালী পংকী, সদস্য সচিব মিফতাহ সিদ্দীকীসহ সিলেট মহানগর ও ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain