শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুিষ্ঠত

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১০৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের স্বনামধন্য একাধিক বিদ্যাপীঠ, ব্যাংকসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ও সিলেটে বিভিন্ন পেশার সাথে যুক্ত চাঁদপুরের কৃতি সন্তানদের সংগঠন ‘চাঁদপুর জেলা কল্যাণ সমিতি, সিলেট’ এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে পুরাতন কমিটি বিলুপ্ত করে ২০২৩-২৪ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়। শুক্রবার (১১ নভেম্বর) রাতে সিলেট নগরীর ধোপাদিঘীরপারস্থ ইউনাইটেড সেন্টারে দ্বি-বার্ষিক এ সম্মেলন হয়।

গঠণতন্ত্র মোতাবেক ৩১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি গাজী মোহাম্মদ জহিরুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি মো. আবদুল হক মিয়াজী, সহ সভাপতি এস. এম. আমান উল্লাহ, মো. বাবুল হোসেন চৌধুরী, মো. কামাল হোসেন ভূঁইয়া, মো. শাহজাহান, সাধারণ সম্পাদক মো. মহসিন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোরশেদ আলম (বুলবুল), মো. জাকির হোসেন, সেলিম মজুমদার, অর্থ সম্পাদক প্রকৌশলী মো. আবুল হাসনাত, সহ অর্থ সম্পাদক মো. শামছুল হক, সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন মুন্সী, সহ সাংগঠনিক সম্পাদক শাহ আলম ভূঁইয়া, প্রচার সম্পাদক মো. লোকমান হোসেন গাজী, দপ্তর সম্পাদক মো. আব্দুল করিম ভূঁইয়া, সমাজ কল্যাণ সম্পাদক মো. তাজুল ইসলাম সরকার, শিক্ষা, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মিছবাহ উদ্দিন রনি, গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক মো. রবিউল হোসেন টিটু, কার্য নির্বাহী সহস্যরা হলেন- সৈয়দ তৌফিক মাহমুদ হাসান, মো. বাবুল আক্তার, নাছরীন আকতার, মো. মানিক গাজী, মো. রফিকুল ইসলাম, মো. আবু ইউসুফ, মো. মোস্তফা কামাল, মো. আমির হোসেন খাঁন, মো. সাইফুল ইসলাম, মো. জাহাঙ্গীর আকবর পাটোওয়ারী, মো. ছিদ্দিক খাঁ ও মো. পারভেজ আহমদ জুয়েল।

কমিটি নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. শহীদ উল্লাহ্ তালুকদার, নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রফেসর ড. নিলুফা আক্তার, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোহাম্মদ আবু জাফর বেপারী।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক, সমিতির সাবেক সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ জহিরুল ইসলামের সঞ্চালনায় ও বিদায়ী সভাপতি সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক সৈয়দ তৌফিক মাহমুদ হাসানের সভাপতিত্বে সম্মেলন উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রফেসর ড. এস. এম. সাইফুল ইসলাম, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) জোবায়েদুর রহমান পিপিএম, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এ. এস. এম. মাহবুব, এক্সিম ব্যাংক সিলেট জিন্দাবাজার শাখার এসভিপি মো. আবু আজাদ মহিবুল ফিরোজ, বি-বাড়িয়ার কসবা উপজেলা ইঞ্জিনিয়ার প্রকৌশলী আব্দুল কাদের মোজাহিদ, ইউসুফ খাঁন সহ সমিতির আজীবন সদস্যরা। নিজেদের প্রয়োজনে সমিতিবদ্ধ হয়ে সঞ্চয় করা, বাসা-বাড়ির আঙ্গিনা, বারান্দা, ছাদ ও পতিত জায়গায় সবজি চাষ, সন্তানদের পড়ালেখায় যত্নবান হওয়া ও ঐক্যবন্ধভাবে যেকোনো পরিস্থিতি মোকাবেলা করতে সকল সদস্যদের উদ্বুদ্ধু করে সম্মেলনে সমিতির বিগতদিনের কার্যক্রম ও আয়-ব্যয়ের হিসাব পেশ করেন গাজী মোহাম্মদ জহিরুল ইসলাম। সম্মেলনের শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের খতিব হাফেজ মাওলানা মো. হারুন অর রশীদ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain