শিরোনাম :
শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা নজির মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষককে বিদায় সংবর্ধনা মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে

শেখ হাসিনা সরকার দেশের জনগণকে সুস্থ রাখতে কাজ করে যাচ্ছেন-অ্যাড. নাসির উদ্দিন খান

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৯৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন স্বাস্থ্যখাতে বর্তমান সরকার যথেষ্ট বরাদ্দ দিয়ে যাচ্ছে। শেখ হাসিনা সরকার দেশের জনগণকে সুস্থ রাখতে যা যা করা দরকার সব করছেন। তিনি বলেন সরকারের পাশাপাশি সিলেট অঞ্চলে ধনাঢ্য ও প্রবাসীরা বিভিন্নভাবে স্বাস্থ্যসেবায় নিয়োজিত হচ্ছে। এই লক্ষ্যেই ‘ইনসানিয়া আইসিইউ অ্যাম্বুলেন্স গ্রুপ’র আত্মপ্রকাশ। যারা এ মহৎ কাজটি করেছেন তারা প্রশংসার দাবিদার। আমাদেরও প্রত্যাশ্যা ‘ইনসানিয়া আইসিইউ অ্যাম্বুলেন্স গ্রুপ’ যেন তুলনামূলক কম টাকায় সেবা দিয়ে যেতে পারে।

সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে কনফারেন্স হলে উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘ইনসানিয়া আইসিইউ অ্যাম্বুলেন্স গ্রুপ’র এমডি আব্দুন নুর মোহনের সভাপতিত্বে এবং ক্যাপিটাল ডায়াগনস্টিক কনসালটেশন সেন্টারের এমডি আশরাফ আহমদ ও শুভ্র রায়ের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্কভিউ মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের অ্যানেস্থিসিয়লজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. সব্যসাচী রায়, পার্কভিউ মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. মোহাম্মদ সাকির আহমদ (শাহিন), পার্কভিউ মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের অ্যানেস্থিসিয়লজি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. জাহিদ হোসাইন, শাহজালাল মানসিক স্বাস্থ্য ও গবেষণা কেন্দ্রের কনসালটেন্ট ডা. মোহাম্মদ হুমায়ুন কবীর, যুক্তরাজ্যস্থ নর্থাম্পটন বাংলাদেশী এসোসিয়েশনের ট্রাস্টি এম. এ রউফ, ডা. নিজাম উদ্দিন, সিলেট জজ কোর্টের আইনজীবী আলিম উদ্দিন ফরহাদ, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল কাইয়ুম, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক আবুল হোসেন, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাইদুর রহমান মনি প্রমুখ।

‘ইনসানিয়া আইসিইউ অ্যাম্বুলেন্স গ্রুপ’ কর্তৃপক্ষ জানান, সিলেট থেকে ঢাকা বা অন্যান্য স্থানে মুমূর্ষু রোগীদের নিয়ে যেতে আইসিইউ অ্যাম্বুলেন্সের সংকট পড়ে। এছাড়াও অধিক ভাড়া দাবি করে বসে বিভিন্ন আইসিইউ অ্যাম্বুলেন্স প্রতিষ্ঠান। এসব বিষয় বিবেচনা করে মানবতার সেবার লক্ষ্যে তুলনামূলক কম মূল্যে আইসিইউ অ্যাম্বুলেন্স সেবা শুরু করেছে ‘ইনসানিয়া আইসিইউ অ্যাম্বুলেন্স’ গ্রুপ। আশা করি সিলেটে খুব দ্রæত ‘ইনসানিয়া আইসিইউ অ্যাম্বুলেন্স’ মানুষের কাছে সমাদৃত হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain