শিরোনাম :
আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জৈন্তাপুরে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, দপ্তরি আটক

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১৩৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের পশ্চিম সরুখেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ঐ স্কুলের দপ্তরিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ১১টায় এলাকাবাসী রিপন চন্দ্র (৪০) নামের ঐ দপ্তরিকে আটক করে পুলিশে সোপর্দ করে।

রিপন জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের পশ্চিম সরুখেল গ্রামের মনই চন্দ্রের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে সরুখেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি ৫ম শ্রেণির ছাত্রীকে বিরক্ত করে আসছে। ২ দিন পূর্বে ঐ ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে বিদ্যালয়ের একটি কক্ষে শারিরীক নির্যাতন করে। ঘটনাটি ভিকটিম ছাত্রী তার পরিবারের সদস্যদের জানায়। পরিবারের সদস্যরা প্রধান শিক্ষকসহ দপ্তরির পরিবারকে জানালে কোন সুরাহা হয়নি।

পরে আজ বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ১১টায় এলাকাবাসী ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বিদ্যালয়ের দপ্তরি রিপনকে স্কুলের একটি কক্ষে আটক করে রাখে। খবর পেয়ে চারিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান করিম, জৈন্তাপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নিখিল চন্দ্র দাস ও মোস্তাফিজ বিদ্যালয়ে পৌঁছালে এলাকাবাসী দপ্তরিকে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ দপ্তরিকে আটক করে থানায় নিয়ে যায়।

এঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করবেন বলে জানান।

ঘটনার পর থেকেই পশ্চিম সরুখেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই পলাতক রয়েছেন। ঘটনার বিষয় জানতে একাধিক বার তার মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শাহ মিফতাউজ্জামান বলেন, আমরা বিষয়ে জানতে পেরেছি, তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, সংবাদ পেয়ে পুলিশের টিম ঘটনাস্থল থেকে দপ্তরিকে আটক করে থানায় নিয়ে আসে। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain