শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

সিলেট দিরাই-শাল্লা উন্নয়ন পরিষদের আলোচনা সভা ও ইফতার মাহফিল

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট দিরাই-শাল্লা উন্নয়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত (৮ এপ্রিল) নগরীর আম্বরখানাস্থ হোটেল পলাশ কনভেনশনের হলরুমে অনুষ্ঠিত হয়।
সিলেট দিরাই-শাল্লা উন্নয়ন পরিষদের সভাপতি মো. আজিজুল হক এর সভাপতিত্বে ও পরিষদের ধর্ম সম্পাদক আফিজুল ইসলাম হাফিজ এর পরিচালনায় পবিত্র মাহে রমজানের তাৎপর্য বিষয়ক প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সরকারী আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ অধ্যাপক মুহাম্মদ মাহমুদুল হাসান।
এসময় তিনি বলেন, সূরা আল-বাকারার ১৮৩ নং আয়াতে আল্লাহ তায়ালা বলেন, “হে ঈমানদারগণ! তোমাদের ওপর সিয়াম ফরজ করা হয়েছে। যেমন, ফরজ করা হয়েছিল তোমাদের পূর্ববর্তী লোকদের ওপর, যেন তোমরা তাকওয়া অর্জন করতে পারো।” তিনি আরো বলেন, সবাইকে মিথ্যা কথা ছাড়তে হবে। সুদ, ঘুষ, ব্যাবিচার বন্ধ করতে হবে। কুরআন শুধু মুসলমানদের জন্য নয়। এটা সমগ্র পৃথিবীর মানুষের কল্যাণের জন্য। পরিশেষে সবাইকে কুরআনের আলোকে জীবন গঠন করার আহবান জানান এবং আল্লাহ তায়ালার কাছে তৌফিক চান। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মিহির রঞ্জন দাশ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাউশী পরিচালক অধ্যাপক আব্দুল মান্নান খান, শাল্লা উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, বিশিষ্ট সমাজসেবক আব্দুল হামিদ চৌধুরী, এডভোকেট শামছুল ইসলাম, এডভোকেট তাহির আহমদ চৌধুরী পাভেল, এডভোকেট খোরশেদ আলম, অধ্যাপক শেখ নজরুল ইসলাম, অধ্যক্ষ সিফাত আলী, অধ্যক্ষ আব্দুল হাই, অধ্যক্ষ গোলাম রাব্বানী, পুলিশ ইনচার্জ পিযুশ কান্তি, শেখ আব্দুল লতিফ, তাপশ রঞ্জন তালুকদার, মো. মাসুক মিয়া, অবসরপ্রাপ্ত সেটেলমেন্ট অফিসার আব্দুল হাই, শফিকুল ইসলাম চৌধুরী টিটু, সঞ্জয় চৌধুরী, সোহায়েল আহমদ চৌধুরী এবং দিরাই-শাল্লা উন্নয়ন পরিষদের অনেক গুণীজন ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মামুনুর রশীদ কাসেমী।

 

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain