শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

নতুন বছরকে স্বাগত জানিয়ে সিলেটে মঙ্গল শোভাযাত্রা-চলছে বর্ষবরণ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: পয়লা বৈশাখ ১৪৩০ বাঙলা। বছরের প্রথম সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে নতুন আরেক বছরে পর্দাপণ করেছে বাঙালি। নতুন বছর শুরুর এ দিনটি বাঙালির কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আজ শুক্রবার (১৪ এপ্রিল) সকালে ১৪৩০ বাঙালির নতুন বছরকে স্বাগত জানিয়ে আলোকে ধরে রাখার প্রত্যাশায় সিলেটে মঙ্গল শোভাযাত্রা সম্পন্ন হয়েছে।

শোভাযাত্রা সিলেটের জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে কবি নজরুল অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। পরে মুক্তমঞ্চে সমাবেশ অনুষ্ঠিত হয়। শোভাযাত্রায় অংশ নেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে এ মোমেন এমপি। এছাড়াও প্রশাসনের কর্মকর্তা, আওয়ামী লীগ, বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ এবং স্কুল কলেজের শিক্ষার্থীরা। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন অংশ নেন শোভাযাত্রায়।

শোভাযাত্রায় সিলেটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ছাড়াও বিভিন্ন স্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।শোভাযাত্রায় আবহমান বাংলার ইতিহাস-ঐতিহ্যের প্রতীকী উপস্থাপনের নানা বিষয় স্থান পেয়েছে। দিনভর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনগুলো অনুষ্ঠানের মাধ্যমে সিলেটে বাঙলা নতুন বছরকে উদযাপন করছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain