শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত (২৬ এপ্রিল) বিকাল ৩টায় তেমুখীস্থ শরীফ কমিউনিটি সেন্টারে পবিত্র ঈদুল ফিতরের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: হিরন মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ শফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আনোরুজ্জামান চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা ও জেলা এবং জেলা কৃষক লীগ ও সদর উপজেলা শ্রমিক লীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও তাতী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain