শিরোনাম :
হােল্ডিং ট্যাক্স আরোপ নিয়ে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের নাগরিকদের মতবিনিময় সভা শ্রীমঙ্গলে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন বড়লেখায় পৌর শহর থেকে দিনে দুপুরে প্রবাসীর মোটরসাইকেল চুরি ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইউসুফ আলী গোলাপগঞ্জে বিদ্যুৎপৃষ্ট তরুণের মৃত্যু এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে শাব্বির আহমদ অপু অটিজম ও নিউরো-ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটি বিষয়ক মুক্ত আলোচনা ও কর্মশালা ধবার মশারী নিয়ে প্রতিকী শোভাযাত্রা সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত নদীর পার থেকে স্কুলশিক্ষিকার লা শ উদ্ধার, পাশে মিললো চিরকুট সিলেটে চো রা ই মোটরসাইকেলসহ গ্রেফতার তিন

আওলাদ হোসেন’র রুগ মুক্তি কামনার যুক্তরাজ্যে-দোয়া মাহফিল

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২১ মে, ২০২৩
  • ১৬৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ডস শাখার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন’র রুগ মুক্তি কামনার দোয়া মাহফিল অনুষ্ঠিত। যুক্তরাজ্য বিএনপির বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ডস শাখার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আওলাদ হোসেন সম্প্রতি হৃদরুগে আক্রান্ত হয়ে বার্মিংহামের ডডলি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । তার দ্রুত রুগ মুক্তি কামনায়, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ডস ও বার্মিংহাম সিটি বিএনপির উদ্বেগে নগরীর এক জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এতে অংশগ্রহণ করেন, বার্মিংহাম বিএনপির সর্বস্তরের নেতাকর্মী ।

এ সময় উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক সুজাতুর রাজা। তিনি চিকিৎসাধীন আওলাদ হোসাইনের এর সর্বশেষ শারিরীক অবস্থা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

উক্ত দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্য অংশ নেন, বার্মিংহাম সিটি বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অবজার হুসেন, ওয়েস্ট মিডল্যান্ডস বিএনপির সাবেক সহ-সভাপতি আব্বাস মিয়া, ওয়েস্ট মিডল্যান্ডস বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির, ওয়েস্ট মিডল্যান্ডস স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য সচিব মজনু মিয়া, বিএনপি নেতা ওলিউর রহমান, এডভোকেট নজরুল ইসলাম, ঈদন আলী, শামীম খান, ইসলাম খান এবং মোহাম্মাদ ইকবাল প্রমুখ।
মাহফিলে দোয়া পরিচালনা করেন, রায়হান আহমেদ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain