শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

ওসমানীনগরে যে কারণে হত্যা করা হয় বৃদ্ধ ব্রজেন্দ্রকে

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৪৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের ওসমানীনগরে অটোরিক্সা চালক ব্রজেন্দ্র শব্দকর (৬০) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

গত বুধবার (১৪ জুন) ও বৃহস্পতিবার (১৫ জুন) ব্রাহ্মণবাড়িয়া ও ওসমানীনগর অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে ওসমানীনগর থানা পুলিশ।

রবিবার (১৮ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে রহস্য উদঘাটনের বিষয়টি নিশ্চিত করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ওসমানীনগর থানার মজলিশপুর গ্রামের মৃত ফিরোজ আলীর ছেলে মো. গোলজার আলী (২৭) এবং একই গ্রামের মৃত তাহির আলীর ছেলে শিপন মিয়া (২৭)।

পুলিশ সূত্রে জান যায়, শুক্রবার (৫ মে) বিকাল ৩টার দিকে উপজেলার প্রথমপাশা কবরস্থান সংলগ্ন কেওয়ালী রাস্তার পাশ থেকে ব্রজেন্দ্রের লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধারের ৩দিন পর রবিবার (৭ মে) নিহতের স্ত্রী অনি শব্দকর ওসমানীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ব্রজেন্দ্র ব্যাটারী চালিত অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

পূর্বপরিচিত আসামি গোলজার ও শিপন তার অটোরিক্সাটি চুরির উদ্দেশ্যে ভাড়া নেয়। পরে উপজেলার ৪নং বুরুঙ্গা ইউনিয়নের অন্তর্গত প্রথমপাশা সাকিনে রাস্তার পাশে মাথায় আঘাত করে হত্যা করা হয় তাকে। হত্যার পর অটোরিক্সাটি বিক্রি করে টাকা দুইজনে ভাগ করে নেয়।

গ্রেফতারের পর আসামী শিপন মিয়ার দেওয়া তথ্যে ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র ঘটনাস্থলের পাশের ঝোঁপ থেকে জব্দ করা হয় এবং আসামী মো. গোলজার আলী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain