শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

বালাগঞ্জে আতিক হত্যার: জড়িতদের ফাঁসি দাবিতে মানববন্ধন

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বালাগঞ্জে গত ১২জুন প্রতিপক্ষের হামলায় নিহত কৃতি শিক্ষার্থী আতিকুর রহমান হত্যাকান্ডের জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভাপতি অনুষ্ঠিত হয়েছে। বালাগঞ্জের ঐতিহ্যবাহী দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দুপুরে এ মাননবন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

কলেজ ফটকে মোরারবাজার-মাদ্রাসাবাজার সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি, রাজনীতিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার শত শত এলাকাবাসী অংশগ্রহণ করেন। মানববন্ধন চলাকালে প্রতিবাদ সভায় সমাপনী বক্তৃতা করেন দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক খলিলুর রহমানসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

বক্তারা বক্তব্য বলেন, মেধাবী ছাত্র আতিকুর রহমানকে নির্মমভাবে খুন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যু কার্যকরের দাবি।

উল্লেখ্য গত ১২জুন উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বনগাঁও গ্রামের .ছেলে দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজের ২০১৪ সালের এসএসসি ব্যাচের কৃতি শিক্ষার্থী, বর্তমানে .বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আতিকুর রহমান প্রতিপক্ষের হামলায় নিহত হন। এ ঘটনায় বালাগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain