শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতির নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সমাবেশ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৪৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খাঁন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে রাজধানীতে সমাবেশের নামে বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে যাচ্ছে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না।
মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে আম্বরখানা দর্শনদেউড়ি এলাকায় সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খাঁন এর নেতৃত্বে বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র-নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করেছিল। তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। তাই বিএনপি-জামায়াতকে জনগণ আর ভোট দেবে না। তাই তারা আবারো নাশকতা-আগুন সন্ত্রাস শুরু করেছে।
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুজিবুর রহমান মালদার, সফিকুল ইসলাম সফিক, অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলম, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদ, মুক্তিযোদ্ধা সম্পাদক ফয়ছল আহমদ ফাহাদ, ৭নং ওয়ার্ড সভাপতি আব্দুল হাসিম, সাধারণ সম্পাদক মনজুর আহমদ, ৬নং ওয়ার্ড সভাপতি আব্দুল আহাদ আরিফ, এয়ারপোর্ট থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা আনোয়ার সিদ্দিকী, আবুল কালাম আজাদ তুহিন প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain