শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

সুনামগঞ্জে বিএনপির বি ক্ষো ভ মিছিল, যানবাহন ভাঙচুর

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সরকারের পদত্যাগ এবং নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিরোধী জোটের দলগুলোর ডাকা তৃতীয় দফার অবরোধের প্রথম দিনে আজ সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপির নেতাকর্মীরা। এদিন তারা বেশ কয়েকটি বাস, সিএনজিচালিত অটোরিকশা পিকআপ ভাঙচুর করেছেন।

বুধবার (৮ নভেম্বর) বেলা ১১টায় সুনামগঞ্জের মদনপুর-দিরাই সড়কে এ কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা।

জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। পরে মিছিল থেকে নেতাকর্মীরা দুটি বাস, একটি পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করেন। এ সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুল ইসলাম কামরুল।

জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন বলেন, ‘অবরোধ চলছে, চলবে। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।’

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain