শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেটে আরও তেলের খনির সন্ধান মিলবে!

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটে গ্যাসের পাশাপাশি আরও তেলের খনির সন্ধান মিলতে পারে বলে আশা করছেন বাংলাদেশ তেল গ্যাস ও খনিজসম্পদ করপোরেশনের (পেট্রোবাংলা) চেয়ারম্যান জনেন্দ্র নাথ সরকার।

শনিবার জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের সম্মেলন কেন্দ্রে শুদ্ধাচার কৌশল পরিকল্পনা ২০২৩-২৪-এর আওতায় অংশীজনের অংশগ্রহণে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশা করেন।

নতুন বাসাবাড়িতে গ্যাস সংযোগের বিষয়ে জনেন্দ্র নাথ বলেন, সরকার এখন শিল্প, সার ও বিদ্যুৎ খাতে অধিক গ্যাস ব্যবহার করছে। দেশ এগিয়ে নিতে এবং কর্মসংস্থান বাড়ানোর জন্য শিল্প খাতকে অধিক প্রাধান্য দিতে হচ্ছে। এরপরও চাহিদার তুলনায় প্রয়োজনীয় গ্যাস সরবরাহ করা যাচ্ছে না। ভবিষ্যতে দেশে গ্যাস উৎপাদন বাড়লে বাসাবাড়িতে গ্যাস সংযোগসহ অন্যান্য বিষয় ভাবা হবে।

পেট্রোবাংলার পরিচালক (প্রশাসন) আলতাফ হোসেনের সভাপতিত্বে ও সহকারী ব্যবস্থাপক ফারজানা রহমানের পরিচালনায় সংস্থাটি আয়োজিত সভায় আরও বক্তব্য দেন পেট্রোবাংলার মহাব্যবস্থাপক প্রকৌশলী বিশ্বজিৎ সাহা, ইএমআরডির যুগ্ম সচিব হাফিজুর রহমান, এসজিএফএলের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান, জেজিটিডিএসএলের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মনজুর আহমদ চৌধুরী, অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসিম উদ্দিন প্রমুখ। সভায় অনলাইন ও অফলাইনে অংশ নিয়ে গ্রাহকরা তাদের মতামত দেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain