শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেটে পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ইইউ প্রতিনিধি দলের বৈঠক

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৪০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক ::  পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমনের সিলেটস্থ বাসায় হঠাৎ হাজির হয়েছে ইউরোপীয় ইউনিয়নের নির্বাচন পর্যবেক্ষক টিম। টিমের সদস্যরা বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে মন্ত্রীর বাসায় আসেন। পরে ড. এ কে আব্দুল মোমনের সঙ্গে মতবিনিময় করেন তারা।

 

এরআগে সিলেটে সফররত ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) নির্বাচনী বিশেষজ্ঞ প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করেন বিএনপির সিলেট বিভাগীয় প্রতিনিধিরা। দুপুর ১২টায় এই বৈঠক শুরু হয় সিলেটের স্থানীয় এক হোটেলে।

 

এতে বিএনপির পক্ষে অংশ নেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মোক্তাদির, আরিফুল হক চৌধুরী ও সিলেট জেলা বিএনপি সভাপতি কাইয়ুম চৌধুরী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain