শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেট-৬ আসন-ভোটের মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন স্বতন্ত্র প্রার্থী সরওয়ার

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে নির্বাচনী প্রচারণার মাঠ জমজমাট হয়ে উঠেছে। ভোটের দিন যতই এগিয়ে আসছে ততই জোরালোভাবে প্রার্থীরা ভোটারদের কাছে নিজের কথা তুলে ধরছেন ও ভোট চাচ্ছেন। এদিকে অন্যদের চেয়ে এগিয়ে থেকে প্রচারণা চালিয়ে আলোচনার শীর্ষে রয়েছেন ক্লীন ইমেজের আওয়ামী লীগ নেতা ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সরওয়ার হোসেন।
সিলেট-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী সরওয়ার হোসেনসহ প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন ৬ জন প্রার্থী। তারা হলেন, আওয়ামী লীগের প্রার্থী ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ (নৌকা), তৃণমূল বিএনপির শমসের মুবিন চৌধুরী (সোনালী আঁশ), জাতীয় পার্টির প্রার্থী সেলিম উদ্দিন (লাঙ্গল), সাংস্কৃতিক মুক্তিজোট-মুক্তিজোট এর আতাউর রহমান (ছড়ি), এবং ইসলামী ঐক্যজোটের সাদিকুর রহমান (মিনার)।
জানা গেছে, এ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সরওয়ার হোসেন আওয়ামী লীগের ব্যাপক কর্মী-সমর্থকসহ সাধারণ ভোটারদের নিয়ে প্রচারণার মাঠে যেখানেই যাচ্ছেন লোকে লোকারন্য হয়ে যাচ্ছে। আবার তার ঘনিষ্ঠ ও পরিচিতিরাই নিজ উদ্যোগে পোস্টার লাগানো, লিফলেট বিতরণসহ প্রচারণার কাজ এগিয়ে নিতে ভোটের মাঠে কাজ করছেন। পাশাপাশি বিভিন্ন দেশ থেকে থেকে প্রায় শতাধিক প্রবাসী এসে ঈগল প্রতীক নিয়ে ভোটের মাঠে প্রচারণায় নেমে পড়েছেন।
ভোটের মাঠের সার্বিক বিষয়ে সরওয়ার হোসেন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের বিভিন্ন জেলা-উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু ইতিহাস-ঐতিহ্যের গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলার গ্রামীণ যোগাযোগ ব্যবস্থাসহ প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ছোয়াই লাগেনি। দুটি উপজেলাই যেন আজ একটি অবহেলিত জনপদে পরিনত হয়েছে। আমি সবাইকে নিয়ে গড়তে চাই ইতিহাস-ঐতিহ্য, সমৃদ্ধ, সম্ভাবনার আগামীর স্মার্ট সিলেট-৬ আসন।
উল্লেখ্য, বিয়ানীবাজার এবং গোলাপগঞ্জ উপজেলা নিয়ে জাতীয় সংসদের ২৩৪ সিলেট-৬ আসন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৭২ হাজার ৭৫৩ জন। তন্মধ্যে ২ লাখ ৩৭ হাজার ৪৯৪ জন পুরুষ ভোটার, ২ লাখ ৩৫ হাজার ২৫৮ জন নারী ভোটার এবং ১ জন হিজড়া ভোটার।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain