শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

নৌকায় ভোট দিন সুনামগঞ্জ-১ আসন আর অবহেলিত থাকবে না: আনোয়ারুজ্জামান চৌধুরী

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আগামী ৭ জানুয়ারী স্বাধীনতার প্রতিক নৌকায় মার্কায় ভোট চেয়ে সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, এই অঞ্চলের মানুষের দিকে থাকালে, রাস্তা ঘাটের দিকে থাকালে বড় কষ্ট হয়। এতদিন যিনি জনপ্রতিনিধি ছিলেন তিনি কি করেছেন আমি ভেবে পাচ্ছি না। তিনি নিজের আখের গোছাতে গিয়ে এই এলাকার সাধারণ মানুষের প্রিয় আমানতের খেয়ানত করেছেন।
তিনি বুধবার (৩ জানুয়ারী) সন্ধ্যায় জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সুনামগঞ্জ-১ আসনে নৌকার প্রার্থী এডভোকেট রঞ্জিত সরকারের নির্বাচনী জনসভায় বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সারাদেশ দেশে যখন উন্নয়নের মহাউৎসব চলছে, দেশের মানুষ উন্নয়নের সুফল ভোগ করছে। টিক তার উল্টো পথে এই এলাকার রাস্তাঘাট। তিনি সুনামগঞ্জ-১ আসনের ভোটারদের নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, আপনারা রঞ্জিত সরকারকে ভোট দিয়ে সংসদে পাঠান আমি এবং রঞ্জিত প্রধানমন্ত্রীর কাছে গিয়ে আপনাদের কথা বলবো। আপনাদের অবহেলিত এই জনপদের কথা নেত্রীকে বলে রঞ্জিতের মাধ্যমে এই এলাকার বেশি বেশি বরাদ্দ এনে উন্নয়ন হবে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে সারাদেশের মতো আগামী ৭ জানুয়ারী আপনারাও নৌকায় ভোট দেবেন।
জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ-১ আসনে নৌকার প্রার্থী এডভোকেট রঞ্জিত সরকার, প্রধান বক্তার বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, ধর্মপাশা উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  কাজী আশরাফ, জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক  এড. আব্দুল খালিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল হক, আওয়ামী লীগ নেতা সায়েম পাঠান, উপজেলা আওয়ামী লীগ সদস্য মোশাররফ মিয়া, বেহেলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, সাবেক চেয়ারম্যান মতিউর রহমান, ভীমখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আক্তারুজ্জামান শাহ, জামালগঞ্জ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ আহবায়ক মিটন পাল, বেহেলি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সুরঞ্জিত তালুকদার, বীর মুক্তিযোদ্ধা শ্রীকান্ত তালুকদার, সাচনা বাজার বনিক সমিতি চিত্ত রঞ্জন পাল, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট নাসির আফিন্দী প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain