শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেট-৩ আসনে লাঙ্গল প্রতীককে ইসলামী ঐক্যজোট প্রার্থীর সমর্থন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী ক্বারী মাওলানা মইনুল ইসলাম আশরাফী বলেছেন, আলহাজ¦ মোহাম্মদ আতিকুর রহমান আতিক একজন সৎ ও যোগ্য প্রার্থী। তাকে ভোট দিয়ে নির্বাচিত করুন। এই আসনের মানুষের কল্যাণে তার মতো নির্লোভ স্বজ্জন সমাজহিতৈষী সংসদ সদস্য প্রয়োজন রয়েছে। আমি এই আসনের একজন প্রার্থী হিসেবে তাকে সমর্থন জানাচ্ছি এবং আগামী ৭ জানুয়ারির নির্বাচনে এই আসনে আমার দলের জনগণ সহ সর্বস্থরের মানুষের প্রতি আমার আকুল আবেদন আপনারা লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আলহাজ¦ মোহাম্মদ আতিকুর রহমান আতিককে জয়যুক্ত করবেন।

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে মোগলাবাজারস্থ আতিকুর রহমান আতিকের নিজ বাড়িতে সিলেট-৩ আসনের দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ একাংশ এর জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী আলহাজ¦ মোহাম্মদ আতিকুর রহমান আতিককে সমর্থন জানিয়ে আয়োজিত অনাড়ম্ভর অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় পার্টির অন্যতম নেতা মো. জাহাঙ্গীর খান এর সভাপতিত্বে ও হাসান আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেন, মাওলানা আশরাফী একজন আল্লাহ ভীরু ব্যক্তিত্ব। তার এই সমর্থন আমাকে নির্বাচন পরিচালনায় অনুপ্রেরণা যুগিয়েছে। আমার বিশ্বাস তিনি এবং তার জোট লাঙ্গল প্রতীকের বিজয়ের লক্ষে কাজ করবেন এবং সিলেট-৩ আসনের মানুষের কল্যাণে সেবা করার সুযোগ দানে সচেষ্ট হবেন।

তিনি আরো বলেন, আমার ৪২ বছরের রাজনীতির কেন্দ্রবিন্দুই ছিলো মানুষের কল্যাণ করা। আগামী সংসদ নির্বাচনে যদি আমি নির্বাচিত হই, তাহলে অতীতের ন্যায় এই আসনের মানুষের কল্যাণ নিশ্চিতে কাজ করে যাবো। আমার বিশ্বাস আমার মাতৃভূমির জনগণ আমাকে আগামী ৭ই জানুয়ারির নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে মানুষের কল্যাণে কাজ করার সুযোগ দেবেন। আমি জানি আমার এলাকার মানুষেরা আমাকে ভালোবাসেন, যার প্রমাণ আমি অতীতে পেয়েছি। কিন্তু আমার বিজয়কে ছিনিয়ে নেয়া হয়েছিল। এবারের নির্বাচনে সরকার সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি দেয়ায় আমরা জাতীয় পার্টি নির্বাচনে অংশ নিয়েছি। কোন ষড়যন্ত্রই আমাদেরকে রুখতে পারবে না। বিজয় আমাদের হবেই ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা আব্দুস সামাদ, মাওলানা আলী হোসেন, মো. সামসুজ্জামান, মো. নুরুল ইসলাম, মো. ইব্রাহীম, আবুল কালাম আজাদ, খায়েস আহমদ, অলিউর রহমান মো. শরিফ, জাপা নেতা এডভোকেট মইনুল ইসলাম, ডা. আমির উদ্দিন রতন, এনামুল কবির, সাদ্দাম হোসেন, শাহীদ আলী, মুন্না আহমদ, জুয়েল আহমদ, জমির হোসেন, আলী হোসেন প্রমুখ।

শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মাওলানা তাজুল ইসলাম। অনুষ্ঠানে ইসলামী ঐক্যজোট প্রার্থী ক্বারী মাওলানা মইনুল ইসলাম আশরাফী লাঙ্গল প্রতীকের প্রার্থী আতিকুর রহমান আতিককে ফুলেল শুভেচ্ছা জানান এবং আশরাফীকেও ফুলেল শুভেচ্ছা জানান আতিকুর রহমান আতিক। সবশেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মইনুল ইসলাম আশরাফী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain