শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সুনামগঞ্জে ৭০০টি ভোটকেন্দ্রে ১১ হাজার আইনশৃংখলা রক্ষাকারি বাহিনী মোতায়েন

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের ৫টি আসনে ৭০০টি ভোট কেন্দ্রে ১১ হাজার আইন শৃংখলা বাহিনী মোতায়েন করা য়েছে। জেলার ৫টি আসনে মোট ভোটার সংখ্যা ১৯ লাখ ২২ হাজার ১৬৯ জন। এরমধ্যে পূরুষ ভোটার ৯ লাখ ৭৪ হাজার ৪২৯ জন এবং নারী ভোটার ৯ লাখ ৪৭ হাজার ৭২৮ জন। মোট কেন্দ্রের সংখ্যা ৭০০টি।

নির্বাচনে আওয়ামী লীগ, জাতীয়পার্টি, স্বতন্ত্র, তৃণমূল বিএনপি,বিএন এফ, গণফ্রন্ট, বাংলাদেশ সুপ্রিম পার্টি, ন্যাশনাল পিপলস পার্টিসহ বিভিন্ন দলের মোট ২৭জন প্রার্থী প্রতিদ্বন্ধীতায় অংশ নিয়েছেন।

শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকতা মো. রাশেদ ইকবাল চৌধুরীর কার্যালয় থেকে জেলার ৫টি সংসদীয় আসনের মোট ৭০০টি ভোট কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার রাজন চন্দ্র দাস জানান, ভোটের দিন প্রতিটি ভোটকেন্দ্রে আইন শৃংখলা কাজে নিয়োজিত পুলিশ, আনসার র‌্যাব ও বিজিবির মোট ১১ হাজার সদস্য মোতায়েন করা য়েছে। এছাড়া সেনাবাহিনী যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রতিটি ভোটকেন্দ্রে তাদের টহল থাকবে। ভোটারদের উপস্থিতি বাড়াতে এবং ভোটারগণ যাতে করে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যেতে পারেন ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন নির্বাচন কমিশন।

সুনামগঞ্জ জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মো.রাশেদ ইকবাল চৌধুরী জানান, ৭ই জানুয়ারী জেলার ৭০০ ভোট কেন্দ্রে নির্বাচনী সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। যাতে করে সকল ভোটারগণ নির্বিঘ্নে ভোটকেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেজন্য আইন শৃংখলা বাহিনী সার্বিক সহযোগিতা করছে। পাশাপাশি ৩৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ১২ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভোট কেন্দ্রগুলোতে মোবাইল কোর্ট পরিচালনা করছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain