শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

৬ কেন্দ্রের ফলাফল : সিলেট-৫ আসনে এগিয়ে কেটলি

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের ১৫৮টি কেন্দ্রের মধ্যে ৬টির ফলাফল পাওয়া গেছে। বিভিন্ন সূত্রে প্রাপ্ত ফলাফলে এই ৬ কেন্দ্রের ফলাফলে এগিয়ে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী, ফুলতলী পীরের ছেলে ও আঞ্জুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সভাপতি মাওলানা হুছাম উদ্দিন চৌধুরী।

 

৬ কেন্দ্রে কেটলি প্রতীকে মাওলানা হুছাম উদ্দিন চৌধুরী পেয়েছেন ২২৬১ ভোট। এছাড়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাসুক উদ্দিন আহমদ (নৌকা) ৯১৮ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ড. আহমদ আল কবীর (ট্রাক) পেয়েছেন ৫২৩ ভোট।

 

সোনারখেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোট ভোট পড়েছে ৩৭৯টি। এর মধ্যে কেটলি পেয়েছে ২৪১, ট্রাক ১০০ ও নৌকা ৩০ ভোট।

 

পাঠানচক কেন্দ্রে কেটলি ৯৯১ ভোট, ট্রাক ৯৯ ও নৌকা ২০১ ভোট পেয়েছে। ঘেচুয়া কেন্দ্রে কেটলি ৩১১ ভোট, নৌকা ১৫১ ভোট ও ট্রাক ৮৮ ভোট পেয়েছে।

 

উজানবারাপৈত সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও বিজয়ী হয়েছে কেটলি প্রতীক। কেটলি ১২৮, নৌকা ১১৬ ও ট্রাক ৪৬ ভোট পেয়েছে।

 

শাহ ইব্রাহিম তশনা কেন্দ্রে কেটলি প্রতীকে ৩৩২ ভোট, নৌকায় ১৬২ ভোট ও ট্রাক প্রতীকে ৩৫ ভোট পড়েছে। কানাইঘাট দূর্গাপুর পুরুষ কেন্দ্রে নৌকা ২৫৮, ট্রাক ১৫৫ ও কেটলি ৮৮ ভোট পেয়েছে।

 

সিলেট-৫ আসনে মোট ভোটার ৪ লাখ ২ হাজার ২৯৯ জন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain