শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: প্রবাসীরা দেশ ছেড়ে থাকলেও তারা সব সময় দেশ ও মানুষের কল্যাণে নিয়ে চিন্তা করেন। তাই আমরা যারা দেশে অবস্থান কওে তাদেও বিভিন্ন সহযোগীতা গ্রহন করি সেবা পাই তাদেও কল্যানের জন্য আমাদেও সবাইকে দোয়া করতে হবে। পবিত্র মাহে রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন এর উদ্যোগে খেজুর ও দোয়ার বই বিতরণ অনুষ্ঠানে বক্তারা একথা বলেন।
গতকাল বৃহস্পতিবার বিকালে বরকতিয়া সুপার মার্কেট এর পরিচালক নাট্যকার আতিকুস সালাম আতিক রাহীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চেতনা যুব পরিষদের উপদেষ্টা ছয়ফুল করিম চৌধুরী হায়াত। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের ভাইস-প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মুহিত দিদার।
কবি কামাল আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইব্রাহীম খলিল, প্রবাসী মুক্তা আহমদ, প্রবাসী শামীম সৈয়দ,প্রবাসী মানিক মিয়া,আব্দুস সোবহান আজাদ, দুলাল আহমদ, ও লুৎফুর রহমান প্রমুখ।
বক্তারা আরো বলনে, দেশের যেকোন দ‚র্যোগ মোকাবেলায় প্রবাসীরা সাহায্য-সহযোগিতা করে আসছেন। রেমিটেন্স পাঠিয়ে দেশের অর্থনীতিকে আরো এগিয়ে নিয়ে যাচ্ছেন। উক্ত অনুষ্ঠানে ছোট শিশুদের মধ্যে কায়দা ও শিরনী তুলে দেওয়া হয়। কোরআন তেলাওয়াত করেন আতিদ হাসান ও পরিচালনা করেন মাওলানা আমিন উদ্দিন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain