শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিএম মারুফ ও ইকবাল মনসুর স্মরণে সভা ও দোয়া মাহফিল আগামী-শুক্রবার

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সাবেক কোষাধ্যক্ষ সি.এম. মারুফ ও সাবেক সভাপতি ইকবাল মনসুর-এর মুত্যু বার্ষিকী উপলক্ষে আগামী শুক্রবার (১ মার্চ) এসোসিয়েশনের মধুবন সুপার মার্কেটের ৫ম তলার নিজস্ব কার্যালয়ে বিকাল ৩টায় স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

স্মরণ সভায় প্রধান হিসেবে উপস্থিত থাকবেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য, দৈনিক উত্তরপূর্ব’র সম্পাদক ও প্রকাশক, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিলে সংশ্লিষ্ট সবাইকে যথাসময় উপস্থিত হওয়ার জন্য আহবান জানিয়েছেন এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম।

উল্লেখ : ২০১২ সালের ২০ ফেব্রুয়ারি এসোসিয়েশনের কোষাধ্যক্ষ সিএম মারুফ ও ২০১৮ সালের ২ মে সাবেক সভাপতি ইকবাল মনসুর ইন্তেকাল করেন।-বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain