শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেট মডেল নার্সিং ইন্সটিটিউটের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মডেল নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। উক্ত অনুষ্ঠান মঙ্গলবার বিকালে গোটাটিকরস্থ ইনস্টিটিউটের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

সিলেট মডেল নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রমা দেব নাথের সভাপতিত্বে, ইন্সট্রাকটর সুজন বিশ্বাস ও ফারজানা আক্তার রিমি’র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক প্রভাষক মো: দিলশাদ মিয়া।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইনস্টিটিউটের পরিচালক (অর্থ) সহকারী অধ্যাপক মোঃ মোস্তাফিজুর রহমান ও উদ্যোক্তা পরিচালক মেজর শিহাব আবেদীন ও উদ্যোক্তা পরিচালক প্রভাষক হাবিবা সিদ্দিকা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ইনস্টিটিউটের প্রশাসনিক কর্মকর্তা মোঃ আল আমিন, ইন্সট্রাক্টর নিশাত সারা, শিমলা, আফরিন সুলতানা, সায়েরা খাতুন, ঝর্ণা আক্তার ও সুস্মিতা পুরকায়স্থ প্রমূখ।

প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন ইভেন্টে খেলাধুলাসহ অন্যান্য প্রতিযাগিতা অনুষ্ঠিত হয়। এরমধ্যে ছেলেদের ফুটবল টুর্নামেন্টে, দৌড়, ছেলে ও মেয়েদের কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গান, রচনা, বালিশ বদল, মিউজিক্যাল চেয়ার ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা রয়েছে। অনুষ্ঠানে সকল ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে ধরা হয়।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, নার্সিং হচ্ছে সেবামূলক পেশা। এর মাধ্যমে আর্তমানবতার কল্যাণে কাজ করা সম্ভব। তাই এই মহান পেশায় নিজেদেরকে যোগ্য করে গড়ে তুলতে হবে সাথে সাথে নিজেকেও সুস্থ রাখতে হবে। এজন্য খেলাধুলা করার বিকল্প নেই।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain