শিরোনাম :
হােল্ডিং ট্যাক্স আরোপ নিয়ে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের নাগরিকদের মতবিনিময় সভা শ্রীমঙ্গলে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন বড়লেখায় পৌর শহর থেকে দিনে দুপুরে প্রবাসীর মোটরসাইকেল চুরি ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইউসুফ আলী গোলাপগঞ্জে বিদ্যুৎপৃষ্ট তরুণের মৃত্যু এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে শাব্বির আহমদ অপু অটিজম ও নিউরো-ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটি বিষয়ক মুক্ত আলোচনা ও কর্মশালা ধবার মশারী নিয়ে প্রতিকী শোভাযাত্রা সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত নদীর পার থেকে স্কুলশিক্ষিকার লা শ উদ্ধার, পাশে মিললো চিরকুট সিলেটে চো রা ই মোটরসাইকেলসহ গ্রেফতার তিন

রাজধানীর ডেমরায় কাপড়ের গোডাউনে আগুন

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: রাজধানীর ডেমরা ভাঙ্গা প্রেস এলাকায় একটি কাপড়ের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১১টা ৩০ মিনিটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাকিবুল হাসান।

তিনি বলেন, বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটে আমাদের কাছে খবর আসে রাজধানীর ডেমরা ভাঙ্গা প্রেস এলাকায় চারতলা ভবনের তিন তলায় একটি কাপড়ের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এরপর আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে প্রথম ইউনিট পৌঁছে রাত ১১টা ৪৫ মিনিটে। এরপর ডেমরা, পোস্তগোলা ও সিদ্দিক বাজার ফায়ার স্টেশন থেকে মোট ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। প্রাথমিকভাবে আগুনের কারণ জানা যায়নি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain