শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সরকারের পাশাপাশি বন্যার্তদের পাশে সকলকে দাঁড়ানোর আহবান প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২২ জুন, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেন, বন্যার মতো প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করতে দক্ষতা, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে সরকারের পাশাপাশি বন্যার্তদের পাশে আমাদের সকলকে দাঁড়াতে হবে। বন্যা মোকাবেলা কিংবা কৃষি-মৎস্যখ্যাতের উৎপাদন বৃদ্ধি করতে এবং নদীগুলোর নাব্যতা ফিরিয়ে আনতে সরকারের পক্ষ থেকে দেশের বিভিন্ন এলাকায় নদী পুনঃখনন প্রক্রিয়া চলমান রয়েছে। তবে নিজেদের প্রয়োজনে যাতে আমাদের আশপাশের খাল-বিল, নদী-নালা-হাওর যাতে ভরাট বা অবৈধ দখল না হয় সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। আর বেশি বেশি করে বৃক্ষরোপনে সবাইকে উৎসাহিত করতে হবে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় আমরা সহজেই বন্যাসহ সকল প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করতে পারব।

তিনি শনিবার (২২ জুন) দিনব্যাপী ওসমানীনগর ও বিশ্বনাথ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আশ্রয়কেন্দ্র পরিদর্শন ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে একথাগুলো বলেন।

এসব ত্রাণের মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবন, চিনিসহ বিভিন্ন প্রকারের মসলা।

এসময় উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপমা দাস, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহ সভাপতি আলাউর রহমান আলা, যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান অরোনদয় পাল ঝলক, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রশিদ লাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হবিবুল ইসলাম মেম্বার, আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন, আওয়ামী লীগ নেতা দুদু মিয়া।

এসময় অনুষ্ঠানগুলোতে জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain