শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

জননেত্রী শেখ হাসিনা সবসময় অসহায় মানুষের পাশে আছেন: পাটমন্ত্রী নানক

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, বন্যা মানুষের জীবনে দুর্ভোগ নিয়ে এসেছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০২২ সালের বন্যায় সকল মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। তিনি মানুষের পাশে সবসময় আছেন। তাঁর নির্দেশে আওয়ামী লীগের প্রত্যেক কর্মী দুর্যোগ-দুর্বিপাকে অসহায় দুঃস্থ বিপন্ন মানুষের পাশে আছে। বন্যায় মানুষের যেন কষ্ট না হয়, সেজন্য যথাযথ ব্যবস্থা তিনি নিচ্ছেন। পানি নেমে গেলে যে সমস্যা তৈরি হবে, তা সমাধানের জন্যও সরকার প্রস্তুত আছে। পরিস্থিতি মোকাবেলায় স্থানীয় প্রশাসনও সার্বক্ষণিক নজরদারি করছে।
তিনি মঙ্গলবার (২৫ জুন) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিশ্বনাথ উপজেলার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য একথাগুলো বলেন।
মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা সরকার দেশের মানুষের স্বার্থে কাজ করে। এজন্য দেশের মানুষ তাঁর উপর আস্থা রেখে আবারও আওয়ামী লীগকে নির্বাচিত করেছেন। অবাধ সুষ্ঠু নির্বাচন বাস্তবায়ন একমাত্র শেখ হাসিনার পক্ষে সম্ভব হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত আছে। আগামী ৪১ সালের মধ্যে দেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে নির্মাণ করবে শেখ হাসিনা সরকার।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ জেবুন্নেছা হক, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খান।
বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদদের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দ পালের পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দুস আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক মুহাম্মদ মহব্বত আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মহিবুর রহমান সুইট, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ সভাপতি প্রদীপ কুমার দে, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর নুর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, কাউন্সিলর রফিক হাসান, হাসনা বেগম, যুবলীগ নেতা অতুল দেব, উপজেলা যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়, লামাকাজী ইউনিয়নের মেম্বার এনামুল হক এনাম, চমক আলী, লাল মিয়া, প্রতাব পাল প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ আলী সিতাব ও পবিত্র গীতা থেকে পাঠ করেন লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্য্য।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain