শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

বিএনপি শুধু সমালোচনা করতে পারেজনগণের পাশে দাঁড়াতে পারেনা–মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সুনামগঞ্জের তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরন করেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক মঙ্গলবার (২৫ জুন) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে আওয়ামীলীগের আয়োজনে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।
এসময় তিনি বলেন, বন্যা সহ সকল দুর্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ মানুষের পাশে থাকে। আওয়ামীলীগ মানুষের ভাগ্য পরিবর্তনের কাজ করে। আর বিএনপি দুর্নীতি করে টাকার পাহাড় গড়ে। এমনকি বিএনপির শীর্ষ নেতা তারেক জিয়া দেশ ছেড়ে পালিয়েছে। বিদেশে আরাম আয়েশ করে দিন পাড় করছে। এটাই তাদের ও আমাদের মধ্য পার্থক্য। আমরা আমাদের নেতার নির্দেশে এসেছি, আপনাদের দুঃখ দুর্দশা দেখে গেলাম আমরা আমাদের নেতা প্রধানমন্ত্রীর সাথে কথা বলে আপনাদের দুর্দশা নিরসনে কাজ করবো।
তিনি আরও বলেন, আপনাদের প্রত্যাশীত হাওর পাড়ের গ্রাম প্রতিরক্ষা দেয়াল করার জন্য আপনাদের সংসদ সদস্যকে নিয়ে দ্রুত সময়ে করার চেষ্টা করবো। হাওর এলাকার অবকাঠামো উন্নয়নে কাজ করার জন্য আওয়ামীলীগের সরকার প্রধান কাজ করে যাচ্ছেন।
এ সময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খাঁন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল কান্তি কর এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সম্মানিত সদস্য আজিজুস সমাদ ডন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এডভোকেট রণজিৎ সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, মধ্যনগর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান শামীম আহমেদ মুরাদ, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন,উপজলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain