শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলার এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম বলেছেন, ইসরায়েলি সশস্ত্রবাহিনী দশকের পর দশক ধরে নিরীহ ফিলিস্তিনিদের হত্যা, বন্দী, নির্যাতন করে যাচ্ছে। প্রকাশ্যে ফিলিস্তিনি শিশু ও নারীদের গুলি চালিয়ে হত্যা করছে। একের পর এক ফিলিস্তিনিদের বাড়ি-ঘর থেকে উচ্ছেদ করে দখল করে নিচ্ছে। ফিলিস্তিনে ইসরায়েলি বর্বরতা বন্ধে মুসলিম উম্মাহকে বলিষ্ঠ ও কার্যকর ভূমিকা রাখতে হবে।
তিনি ফিলিস্তিনি মুসলমানদের উপর ইসরায়েলি বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ফিলিস্তিনি মুসলমানদের উপর বর্বরোচিত ইসরায়েলি হামলা বন্ধের আহ্বান জানান।
তিনি আন্তর্জাতিক নির্যাতন বিরোধী দিবস উপলক্ষে আরো বলেন, সারা বিশ্বে মানুষ যাতে নির্যাতনের শিকার না হয় তার বিভিন্ন উপায় নিয়ে আন্তর্জাতিক নির্যাতন বিরোধী দিবস পালন করা হয়। যারা নির্যাতনের শিকার তাদের সাহায্য করা গুরুত্বপূর্ণ। এর ফলে শুধু তারা নয় তাদের পরিবার এবং সমাজের অনেকে স্বাভাবিক জীবনযাপন করতে পারবে। নির্যাতননকারীরা যাতে জয়ী না হতে পারে সে ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করতে হবে।
বুধবার (২৬ জুন) বিকেল ৪টায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন (বিএমবিএফ) সিলেট বিভাগ ও জেলার আয়োজনে জাতিসংঘ ঘোষিত আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিএমবিএফ সিলেট বিভাগ এর সভাপতি ও জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদার এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সিলেট বানীর নির্বাহী সম্পাদক এম এ হান্নান, সিলেট বিভাগের সহ সভাপতি মো. বেলাল উদ্দিন, শ্যামল চৌধুরী, যুগ্ম সম্পাদক খালেদ মিয়া, প্রচার সম্পাদক ইউসুফ সেলু, দপ্তর সম্পাদক আব্দুল ওয়াদুদ, শিক্ষা সম্পাদক আবু তাহের, বিশিষ্ট ব্যবসায়ী তাজুল ইসলাম, মহিলা সম্পাদিকা শিরিন আক্তার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম সোহেল, সাহেদা আক্তার, বিশিষ্ট ব্যবসায়ী কাজী আশরুফুজ্জামান প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain