শিরোনাম :
কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান সিলেটের সাবেক মন্ত্রী মাহবুব আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে সিলেট গাউসিয়া কমিটির উদ্যোগে জশনে জুলুস গোয়াইনঘাটে “চা শ্রমিকদের কর্মসংস্থান চা বাগান রক্ষার দাবীতে মানববন্ধন সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ স্বপ্নচূড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের নতুন কমিটির অনুমোদন শান্তি-শৃঙ্খলা, সৌহার্দ ও সম্প্রীতি রক্ষায় পায়রা সমাজকল্যাণ সংঘের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে সিলেটে বর্ণাঢ্য মোবারক র‌্যালি

যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে ৪ জন নিহত

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক :: যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলার ঘটনা ঘটেছে। জর্জিয়া অঙ্গরাজ্যের আপালেচি হাই স্কুলে এলোপাতাড়ি গুলিতে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৯ জন।

স্থানীয় সময় বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে বিবিসি। স্কুলটি জর্জিয়া অঙ্গরাজ্যের রাজধানী আটলান্টা থেকে ৪৫ মাইল বা প্রায় ৭২ কিলোমিটার উত্তর–পূর্বে অবস্থিত। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্কুল প্রাঙ্গনে হঠাৎ গোলাগুলি শুরু হয়। নিহতদের মধ্যে দুজন শিক্ষার্থী ও দুজন শিক্ষক।

আহত ৯ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সন্দেহভাজন বন্দুকধারীকে আটক করা হয়েছে। তবে তার পরিচয় প্রকাশ করা হয়নি। শুধু বলা হয়েছে, সন্দেহভাজন ব্যক্তির বয়স ১৪ বছর। হামলার উদ্দেশ্য সম্পর্কে এখনো কিছু জানাতে পারেনি জর্জিয়া পুলিশ। এমনকি এ হামলায় কী ধরনের অস্ত্র ব্যবহার করা হয়েছে তাও জানায়নি তারা।

স্থানীয় শেরিফ জুড স্মিথ এই হামলাকে ‘বর্ণনাতীত নৃশংসতা’ বলে আখ্যা দিয়েছেন।

এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ঘটনার কয়েক মিনিটের মধ্যে আইন প্রয়োগকারীরা ঘটনাস্থলে পৌঁছায়। অস্ত্রধারী আত্মসমর্পণ করে। সে হাল ছেড়ে দেয়, মাটিতে পড়ে যায় এবং অফিসাররা তাকে হেফাজতে নেয়।

বিদ্যালয়ে গুলিতে নিহতের ঘটনায় নিন্দা জানিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন ও ফার্স্টলেডি জিল বাইডেন। তাৎক্ষণিকভাবে এক বিবৃতিতে বাইডেন দম্পতি বলেন, একের পর এক এ ধরনের ঘটনাকে আমরা স্বাভাবিক হিসেবে নিতে পারি না।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain