শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

বিকেবি ক্রিকেট কার্নিভাল সিজন-১’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৮৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সিলেট বিভাগের সার্বিক সহযোগিতায় ও বাংলাদেশ কৃষি ব্যাংক, সিলেট বিভাগ কর্তৃক আয়োজিত ক্রিকেট কার্নিভাল সিজন-১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় নগরীর শাহীঈদগাহস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট মুখ্য অঞ্চলের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক শরীফ মো. তাহাওয়ার হোসাইন এর সভাপতিত্বে ও স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সিলেট বিভাগের সাধারণ সম্পাদক মলয় সরকারের পরিচালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট কর্পোরেট শাখার ডিজিএম আশীষ কুমার দাস, ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম তপন কুমার দাস, মো. শামসুদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইমন আহমেদ চৌধুরী এবং নীনা আফজাল ইন্ডাস্ট্রিজ এর প্রতিনিধি এ্যাডভোকেট আজিজুর রহমান।

উক্ত টুর্ণামেন্টে বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট বিভাগের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহণ করেন । খেলার গ্রুপ পর্বে মোট ৬টি টিম খেলায় অংশগ্রহণ করে এবং পয়েন্টের ভিত্তিতে ৪টি দল সেমিফাইনালে উত্তীর্ণ হয়। মনু মিস্টিরিয়াস এবং কুশিয়ারা রেঞ্জার্স আজ ফাইনালে মুখোমুখি হয় । মনু মিস্টিরিয়াস নিজেদের ব্যাটিং এবং বোলিং নৈপূণ্য প্রদর্শনের মাধ্যমে কুশিয়ারা রেঞ্জার্সকে ৩০ রানে পরাজিত করে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain