শিরোনাম :
ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা

ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেছেন সিসিক মেয়র আরিফ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সকল শিশুদের ভিটামিন এ প্লাস খাওয়াতে টিকা কেন্দ্রে নিয়ে আসার আহবান জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মহানগরে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ আহবান জানান।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সারা দেশের মতো সিলেট সিটি কর্পোরেশনে পালিত হয়েছে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন। সিলেট সিটি কর্পোরেশনের বিনোদীনি নগর মাতৃসদনে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাইয়ে কর্মসূচীর উদ্বোধন করেন সিসিক মেয়র।

কর্মসূচীর আওতায় নগরের ৪২ ওয়ার্ডে একযোগে নিয়মিত, অস্থায়ী ও অতিরিক্ত টিকা কেন্দ্রে ৭৮ হাজার ১২৯ শিশুকে ভিটামিন এ প্লাস প্রদান করা হয়।

জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে ৬ থেকে ১১ মাস বয়সী ৮৮৬৫ জন এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৬৯২৬৪ জন শিশুকে এর আওতায় আনা হয়েছে। সিসিকের ৪২ ওয়ার্ডে ২২৩ টি ইপিআই টিকা কেন্দ্র, নিয়মিত ২০টি, অস্থায়ী ৮২টি এবং অতিরিক্ত ২৩টি কেন্দ্রে ভিটামিন এ খাওয়ানো হয়। কর্মসূচী বাস্তবায়নে ৬৯৬ জন স্বেচ্ছাসেবি ও সিসিকের স্বাস্থ্য বিভাগের কর্মীরা দায়িত্ব পালন করেন।

ক্যাম্পেইনের উপস্থিত ছিলেন- সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম সহ সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীগণ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain