শিরোনাম :
ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা

কলেজ ছাত্রীকে ধর্ষণ-সিলেট থেকে শিবলু পুলিশ সদস্য গ্রেফতার

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: কলেজছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে এক পুলিশ সদস্য গ্রেফতার হয়েছেন। রোববার রাতে সিলেট থেকে শিবলু মিয়া (২৫) নামের ওই পুলিশ সদস্যকে গ্রেফতার করে চুনারুঘাট থানার পুলিশ। সোমবার আদালতের মাধ্যমে শিবলু মিয়াকে হবিগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।এ ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক থানায় প্রদত্ত এজাহারের বরাত দিয়ে বলেন, শিবলু মিয়ার বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার একটি গ্রামে। তিনি সিলেট পুলিশ লাইনসে কনস্টেবল হিসেবে কর্মরত। এক প্রতিবেশী কলেজছাত্রীর (১৭) সঙ্গে শিবলু প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সেই সূত্রে তাঁরা প্রায়ই নানা স্থানে দেখা করতেন। একাদশ শ্রেণির ওই ছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করেন শিবলু। সর্বশেষ গত ১৫ ফেব্রুয়ারি সিলেটের একটি আবাসিক হোটেলে ধর্ষণের ঘটনা ঘটে। এ অভিযোগের প্রেক্ষিতে ওই ছাত্রী রোববার চুনারুঘাট থানায় পুলিশ সদস্য শিবলু মিয়ার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন। এরপর রাত ১টায় শিবলু মিয়াকে সিলেট শহর থেকে গ্রেফতার করে পুলিশ। তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain