শিরোনাম :
আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

টুকেরবাজারে ইউনিয়নের চাতল এলাকার নৌকার নির্বাচনী অফিস ভাংচুরের

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের ৬ নং টুকেরবাজার একলাকর ২নং নম্বর ওয়ার্ডে নৌকার প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার (১৩ মার্চ) ভোরে এই ভাংচুর করা হয় বলে জানান স্থানীয়রা। এ সময় বেশ কিছু চেয়ার, টেবিল ভাংচুরসহ ব্যানার ছিঁড়ে ফেলা হয়। এছাড়া কিছু চেয়ার চুরিরও অভিযোগ করা হয়।

 

স্থানীয় চাতল গ্রামের বাসীন্দা সাবেক মেম্বার ও টুকেরবাজার ইউনিয়ন নৌকার নির্বাচন পরিচলন কমিটির সভাপতি আয়াতুল্লাহ বুদু মিয়া বলেন, আনুমানিক ভোর ৪ টার দিকে কে বা কারা এই ঘটনাটি ঘটিয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি প্রশাসনকে অনুরোধ করছি জরিতদের গ্রেফতার করে আইনের আওত আনার জন্য।

চাতল নৌকার কার্যালের অফিস ইনচার্জ হেলালা আহমদ জানান, আমি রাতে অফিস লাগিয়ে বাসায় গিয়েছি। দুপুরের দিকে খবর পাই অফিস ভাঙচুর করা হয়েছে। বিষয়টি নৌকার কর্মকর্তাদের অভিহিত করছি।

 

ভাংচুর খবর শুনে ঘটনাস্থলে ছুটেযান টুকেরবাজার ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. দিলোয়ার হোসেন, মহানগর তাতা লীগের সদস্য এম এ কাহিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের সিলেট ভ্যালির সভাপতি ও নৌকার প্রার্থী রাজু গোয়ালা বলেন, কে বা কার ঘটনাটি ঘটিয়েছে বলতে পারছিনা। এঘনায় থানায় অভিযোগ করা হবে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈন উদ্দিন বলেন, ঘটনাটি শুনেছি। পুলিশের একটি টিম সেখানে গিয়েছে। এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain