শিরোনাম :
মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন

মেয়র আরিফকে দেখতে হাসপাতালে গেলেন আনোয়ারুজ্জামান চৌধুরী

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট সিটি করপোরেশনের অসুস্থ মেয়র আরিফুল হক চৌধুরীকে দেখতে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে গেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

শুক্রবার (১৭ মার্চ) বিকেলে ইউনাইটেড হাসপাতালে উপস্থিত হয়ে অসুস্থ মেয়র আরিফের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করেন। এসময় উপস্থিত ছিলেন সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ।

উল্লেখ্য, গত রোববার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। রাতেই নগরীর একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হলেও তার হার্টের সমস্যা সমাধানের জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট চিকিৎসকগণ দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ইউনাইটেড হসপিটালে ভর্তি করা হয়।

এদিকে, মেয়র আরিফুল হক চৌধুরীর দ্রুত রোগমুক্তি কামনায় নগরবাসীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার স্ত্রী শ্যামা হক চৌধুরী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain