শিরোনাম :
মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন

বিদেশ মালটা গমন উপলক্ষে ইয়াকুব আহমদকে বিদায় সম্মাননা প্রদান

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট নগরীর আখালিয়া নতুন বাজার এলাকার বাসিন্দা মোহাম্মদ ইয়াকুব আহমদ মালটা গমন উপলক্ষে সিলেট জেলা ইলেকট্রনিক্স ফোরামের সভাপতি ফারুক আহমেদ (দ্বারা), সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন( শিপলু), সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী পক্ষ থেকে মোহাম্মদ ইয়াকুব আহমদকে বিদায়ী সম্মাননা প্রদান করা হয়েছে। গত ২০ (মার্চ) রাতে মদিনা মার্কেট এলাকায় অভিযান সেন্টারের ক্রেষ্ট দিয়ে বিদায় সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়। এসময় ইয়াকুব আহমদকে বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে স্মারক ও সম্মাননা ক্রেস্ট এবং ফুলেল শুভেচছা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শ্রী জগদীশ চন্দ্র দাস, বিশেষ অতিথি সিলেট সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ইলিয়াসুর রহমান ইলিয়াস, মেজর মোহাজ আহমদ,
বিশিষ্ট আওয়ামী লীগ নেতা হেলাল আহমদ, ব্যবসায়ী নেতা জুবেল আহমদ, টুকরো বাজার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার তারেক রহমান বাবুল, মদিনা মার্কেটের ব্যবসায়ী সমিতি সাধারণ সম্পাদক বাবলু আহমেদ। সংবর্ধিত অতিথি মোহাম্মদ ইয়াকুব আহমদ তিনি সকলকে ধন্যবাদ জানান এবং সকলের কাছে দোয়া চান।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ভক্ত দাস, আব্দুল হান্নান খান, বিন-আমনি, কবির আহমদ, কাদিন খান, শামীম আহমদ, দুলাল আহমদ, সাজন আহমদসহ অন্যান নেতৃবৃন্দ প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain