শিরোনাম :
মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন

জগন্নাথপুরে ট্রাক উঠতেই ভেঙে পড়ল সেতু

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় একটি মালবাহী ট্রাকের ভারে একটি সেতু ভেঙে পড়েছে। ফলে সেতু দিয়ে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

গত বৃহস্পতিবার বিকালে সেতু ভাঙার পরের দিন শুক্রবার (২৪ মার্চ) বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলীসহ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সূত্র জানায়, উপজেলার ভবেরবাজার থেকে পাটলী সড়কের ইসাকপুর এলাকায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ১৯৯২ সালে একটি সেতু নির্মাণ করা হয়। ২০১৮ সালে সেতুটি ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়।

এলাকাবাসীর অভিযোগ সেতুটি কাগজেপত্রে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হলেও সেতু দিয়ে যান চলাচল অব্যাহত ছিল। বৃহস্পতিবার বিকেলে সেতু দিয়ে মালবাহী রড ও কাঠ নিয়ে একটি ট্রাক পাটলী থেকে ভবেরবাজার আসার পথে। ট্রাক সেতুতে উঠলে সেতুটি ভেঙে পড়ে। এসময় ৫ জন আহত হন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

খবর পেয়ে শুক্রবার বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী মাহবুব হোসেন, উপজেলা প্রকৌশলী সোহরাব হাসান, ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলজিইডির উপজেলা প্রকৌশলী সোহরাব হাসান জানান, ঝুঁকিপূর্ণ সেতু দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধের ঘোষণা করা হলেও সেতু দিয়ে ভারী যান চলাচল করায় সেতুটি ভেঙে পড়েছে। ওই জায়গায় নতুন সেতু নির্মাণের উদ্যোগ নেওয়া হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain