শিরোনাম :
মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন

সিলেটস্থ তাহিরপুর ছাত্র পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্টিত

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৬৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  সিলেটস্থ তাহিরপুর ছাত্র পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) নগরীর শিবগঞ্জস্থ একটি অভিজাত হোটেলে এই ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

তাহিরপুর ছাত্র পরিষদের সভাপতি নাজির হোসেনের সভাপতিত্বে ও সিলেটস্থ এমসি ছাত্র কল্যাণের সাবেক সাধারণ সম্পাদক নুরুউদ্দিন ও সিলেটস্থ তাহিরপুর ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. দেলোয়ার হোসেনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাশমির রেজা, সাধারণ সম্পাদক পীযূষ পুরকায়স্থ টিটু।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, ব্যাংকার বাশার মিয়া, জুলিফিকার, নারজেল, মোবশ্বীর, তাহিরপুর ছাত্র পরিষদ সিলেট এর সহ- সভাপতি শিব্বির আলম, শোকান্ত সৌরভ, সাব্বির আহমেদ তোষার, পিন্টু পাল তালুকদার, আকাশ, যুগ্ম সাধারণ সম্পাদক নিপু মিয়া, সারোয়ার অপু,ফারুক মিয়া, আসাদুজ্জামান লিংকন, সৌরভ হাসান মোমেন, মুরশেদ আলম, সুলেমান আহমেদ, শান্তুনু মালাকার, সাংগঠনিক সম্পাদক দিলোয়ার হোসেন, পল্লব ভট্টাচার্য্য, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম বিজয়, রুবেল, আকরামীন, আপন রয়, আকাশ, সোহাগ, লুৎফর রহমান, উজ্জ্বল ফারাবী, শিপু, নাঈম প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain