শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

সিলেটে মসজিদে পড়তে গিয়ে আর বাড়ি ফেরা হলো না আরিফার

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৭৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের গোলাপগঞ্জে খাল থেকে ৭ বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। মোছা. আরিফা বেগম (৭) নামের ওই শিশুর লাশ রবিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলার কালী কৃষ্ণপুর গ্রাম সংলগ্ন খাল থেকে উদ্ধার করা হয়।

আরিফা কালী কৃষ্ণপুর গ্রামের আব্দুর রবের মেয়ে।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া (ফোকাল পয়েন্ট) কর্মকর্তা শ্যামল বণিক জানান- রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে পাড়ার মসজিদে আরবি পড়া শেষ করে বাসায় আসে এবং এবং বিকাল ৩টায় ফের মসজিদে আরবি পড়তে যাবে বলে ঘর থেকে বের হয়। কিন্তু পড়া শেষেও সে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানের খোঁজাখুঁজির এক পর্যায়ের গ্রামের পার্শ্ববর্তী খালে দুইটি নৌকার নিচে মৃত অবস্থায় আরিফাকে পাওয়া যায়।
এটি একটি দুর্ঘটনা বলে জানান শ্যামল বণিক।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain