শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

জগদলে নিখোঁজের তিনদিন পর ডোবায় মিললো শিশুর মরদেহ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৭৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নে ৩ দিন আগে নিখোঁজ হওয়ায় শিশু আমীর হামজা (৫) এর অর্ধগলিত মরদেহ হাওরের একটি ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ এপ্রিল) সকাল ১১ টার দিকে ঐ শিশুর মরদেহ উদ্ধার করা হয়। হামজা উপজেলার নতুন জগদল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান হুমায়ুন রশীদ বলেন, নতুন জগদল গ্রামের আনোয়ার হোসেনের শিশু সন্তান ৩ দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বিষয়টি গতকাল থানায় অবগত করা হয়েছিল। আজ সকালে আনোয়ার মিয়ার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে হাওরের একটি ডোবায় শিশুর লাশ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করে।

 

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তাদির হোসেন বলেন, রবিবার একটি শিশু নিখোঁজ হওয়ার বিষয়ে মৌখিকভাবে অবগত হই। আজ সকালে হাওরের ডোবায় একটি শিশুর মরদেহ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে কাদামাখা অবস্থায় শিশুটি মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে বুঝা যাচ্ছে না এটি হত্যা না দুর্ঘটনা। মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শিশুর পরিবার ও স্বজনরা এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করেছেন। মৃত্যুর কারণ উদঘাটনে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন তারা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain