শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

গোয়াইনঘাটে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলো জেলা ছাত্রলীগ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ৬৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের গোয়াইনঘাটে এক কৃষকের বোরো ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন সিলেট জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ। গত (২৬ এপ্রিল) সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ নেতৃত্বে এই ধান কেটে দেন নেতৃবৃন্দ।
ধান কাটা ও বাড়ি পৌঁছে দেয়ায় জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের পাশাপাশি অংশগ্রহণ করেছেন গোয়াইনঘাট উপজেলা ও ফতেহপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।
এসময় ছাত্রলীগ নেতৃবৃন্দরা বলেন, এ কর্মসূচি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের। করোনাকালীন সময় থেকেই ছাত্রলীগ এই কার্যক্রম হাতে নেয়। তখন সিলেটসহ সারাদেশে তীব্র শ্রমিক সংকট দেখা দিয়েছিল। এ অবস্থায় যখন কৃষকরা তাদের সোনালী স্বপ্ন ঘরে তুলতে পারছিলেন না তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ সারাদেশে তাদের পাশে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় এবছরেও কেন্দ্রীয় ছাত্রলীগ প্রেস বিজ্ঞপ্তির মধ্যমে ধান কাটা কর্মসূচি ঘোষণা করে। সেই কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ছাত্রলীগ এই উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করে।
জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জানিয়েছেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী এবারের বোরো মৌসুমেও কৃষকের ঘরে সম্পূর্ণ ধান না উঠা পর্যন্ত সিলেট জেলা ছাত্রলীগের আওতাধীন সকল উপজেলা ছাত্রলীগ এই কর্মসূচি পালন করবে।
এদিকে দরিদ্র কৃষকের জন্য এমন তৎপরতায় প্রশংসা ভাসছেন জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ। বিশেষ করে গোয়াইনঘাট উপজেলাজুড়ে সাধারণ মানুষ, কৃষকসহ সচেতন মহল তাদের ধন্যবাদ অভিনন্দন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামীতেও অসহায় মানুষের পাশে তারা এমন নির্ভরশীলতার প্রতিক হয়ে দাঁড়াবেন বলেই তারা প্রত্যাশা ব্যক্ত করেছেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain