শিরোনাম :
দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

জুড়ীতে আটক ভারতীয় মহিষ নিলামে বিক্রি

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: মৌলভীবাজারের জুড়ীতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কর্তৃক আটক মালিকবিহীন ৯টি ভারতীয় মহিষ প্রকাশ্য নিলামে বিক্রি করা হয়েছে। সকালে উপজেলার সেলুয়া বিওপিতে অনুষ্টিত নিলামে ৭ লাখ ৫৩ হাজার ৭৫০ টাকায় মহিষগুলো বিক্রি করা হয়।

 

বিজিবি সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৪টার দিকে ভারত থেকে চোরাই পথে বাচ্চাসহ ৯টি মহিষ বাংলাদেশে পাচার করা হয়। শিলুয়া কুচাই চা বাগান এলাকা থেকে বিয়ানীবাজার ব্যাটালিয়নের (৫২ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মহিব্বুল ইসলাম খান পিএসসি এর নেতৃত্বে বিজিবি সদস্যরা মহিষগুলো আটক করে।

শনিবার সকাল ১০টায় সেলুয়া বিওপি-তে মহিষগুলো প্রকাশ্য নিলামে বিক্রি করা হয়। এসময় বিজিবি সেলুয়া বিওপি’র ইনচার্জ সুবেদার সোলেমান আলী, জুড়ী রাজস্ব অফিসের সহকারী কর্মকর্তা দেবাশীষ দাস দিপন উপস্থিত ছিলেন।

বর্ডার গার্ড বাংলাদেশ, বিয়ানীবাজার ব্যাটালিয়ন (৫২ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মহিব্বুল ইসলাম খান পিএসসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ১৮০৪/এম এবং ১৮০৫/এম এর মধ্যবর্তী স্থান থেকে মহিষগুলো আটক করা হলেও বিজিবি’র উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain