শিরোনাম :
ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু

সিসিক নির্বাচনে ৩৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন রিয়াজ মিয়া

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৭ মে, ২০২৩
  • ৮৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৩৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেনে মো: রিয়াজ মিয়া । আজ রোববার (৭ মে) সিলেট নির্বাচন অফিসে তিনি নিজে মনোননয়নপত্র সংগ্রহ করেছেন সিলেট নগরীর ৩৭ নং ওয়ার্ডের আখালিয়া ক্কারীপাড়া এলাকারবাসীন্দা তরুণ সমাজসেবক ও শিক্ষা অনুরাগী এবং বিশিষ্ট সালিক ব্যাক্তি ক্রীড়াবীদ মো: রিয়াজ মিয়া।

৩৭ নং ওয়ার্ডবাসীর সেবক হয়ে কাজ করতে চান কাউন্সিলর পদপ্রার্থী মামো: রিয়াজ মিয়া। তিনি বলেন, ‘নির্বাচন করছি জনগণের সেবা করার জন্য। মানুষকে পরিচ্ছন্ন ওয়ার্ড উপহার দেওয়ার জন্য। সুখে-দুঃখে মানুষের পাশে আছি, পাশে থাকব। মানুষকে সঙ্গে নিয়েই পথ চলতে চাই।’ শপথ আমার কাছে এটাই যে, আমি কাজ করার সুযোগ চাই। আমি মানুষের সেবক হিসেবে কাজ করে যেতে চাই। আমার জীবন উৎসর্গ করে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য প্রচেষ্টা করবো। তিনি আরো বলেন, আমার ওয়ার্ডবাসী যেন শান্তিপ্রিয় ভাবে বসবাস করতে পারে আমি সেই লক্ষ্যে সবসময় কাজ করব। মানুষ বেঁচে থাকে কর্মে। আমি জনগণের কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে তাদের কল্যাণে নিয়োজিত থেকে উন্নয়ন কাজ করব ইনশাআল্লাহ।

সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২১ জুন। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় শেষ সময় আগামী ২৩ মে।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain