শিরোনাম :
ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু

১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফয়জুল হাসান’র সমর্থনে আলোচনা ও মিলাদ মাহফিল

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১০ মে, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ফয়জুল হাসান এর সমর্থনে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৯ মে) রাতে নগরীর নয়াসড়ক কিশোর মোহন স্কুলের গলীর গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্থরের জনগণের সাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভায় কাউন্সিলর প্রার্থী ফয়জুল হাসান বলেন, আপনাদের ভালোবাসা ও প্রত্যাশা নিয়ে আমি এ নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করেছি। যদি আপনাদের ভোটে নির্বাচিত হতে পারি, কথা দেব না কাজে প্রামাণ করবো। প্রাথমিকভাবে আমি ওয়ার্ডকে পরিষ্কার-পরিচ্ছন্ন স্মার্ট ওয়ার্ড, প্রতিটি মহল্লায় নিরাপত্তা গেইট ও সিসি ক্যামেরা স্থাপন, প্রতি মাসে অভিযোগ বা সমস্যা নিয়ে মতবিনিময় করা, যাবতীয় অনলাইন আবেদন সহ কাউন্সিলর কার্যালয় থেকে সহায়তা করতে ব্যবস্থা করা হবে।
এসময় এলাকার সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain