শিরোনাম :
শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান

ছাতকে আন্তর্জাতিক নার্সিং দিবস পালিত

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিশ্বের সকল সেবিকাদের পরিশ্রমকে শ্রদ্ধা জানাতে আন্তর্জাতিক নার্সিং দিবস পালিত হয়েছে। শুক্রবার (১২মে) সকালে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাঙ্গনে সকল সেবিকাদের শ্রদ্ধা জানাতে নির্দিষ্ট করা হয়েছে দিনটি।

আজকের দিনে ফ্লোরেন্স নাইটিঙ্গেলের জন্ম হয়েছিল। তিনি ছিলেন আধুনিক নার্সিংয়ের প্রতিষ্ঠাতা।

জানা যায়, ১৯৬৫ সালে প্রথম আন্তর্জাতিক নার্স দিবস পালিত হয়। এই দিন সমাজ সংস্কারক, পরিসংখ্যানবিদ এবং আধুনিক নার্সিংয়ের প্রতিষ্ঠাতার জন্মদিন। তাঁর জন্মদিনকেই নির্দিষ্ট করা হয়েছে নার্সিং দিবস হিসেবে।

ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের সকল নার্স ও মিডওয়েলফারীর আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিব চক্রবর্তী।

বিশেষ অতিথি আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. সাইদুর রহমান, মেডিকেল অফিসার ডা. তোফায়েল আহমেদ সনি, নার্সিং সুপারভাইজার স্মৃতি মন্ডল, নার্সিং ইনচার্জ রেবেকা সুলতানা সুমি।

অনুষ্ঠানে অন্যানদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সিনিয়র স্টাফ নার্স রেনেসা মারাক, সমরিয়া রংদি, ফাতেমাতুজ জোহরা, শারমিন সুলতানা, সুমাইয়া ইসলাম, শাহিদা বেগম, মল্লিকা বেগম, নিলু চিসিম, পপি আক্তার, সাবিনা আক্তার ও মিডওয়াইফ দের, নাম হল,মাসুমা বেগম,সাইদা আক্তার,শাবানা বেগম, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর প্রদীপ কুমার, স্টোর কিপার জয়নাল আবেদীন, এমটি (ইপিআই) স্বপন কুমার রায়, কামরুল ইসলাম, সিএইচসিপি জাহেদ আহমেদ প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain